Home / খেলাধুলা / রেডিট প্রতিষ্ঠাতার সঙ্গে জুটি বাঁধছেন সেরেনা

রেডিট প্রতিষ্ঠাতার সঙ্গে জুটি বাঁধছেন সেরেনা

তাঁদের সম্পর্কের ব্যাপারে গুঞ্জনটা উঠতে শুরু করেছিল গত বছরেই। কিন্তু কিছুতেই মুখ খোলেননি মেয়েদের টেনিসের অন্যতম সেরা খেলোয়াড় সেরেনা উইলিয়ামস। এ বছরের শেষে অবশ্য নিজের বাগদানের ঘোষণাটা দিয়েই দিলেন আমেরিকান এই টেনিস তারকা। জীবনসঙ্গী হিসেবে তিনি বেছে নিয়েছেন সামাজিক যোগাযোগমাধ্যম রেডিটের সহ-প্রতিষ্ঠাতা অ্যালেক্সিস ওহানিয়ানকে। বাগদানের ঘোষণাটাও দিয়েছেন রেডিটেই।

দুজনের প্রথম দেখা হয়েছিল রোমে। ইতালির রাজধানীর যে জায়গাটায় দুজন প্রথমবারের মতো একে অপরের দেখা পেয়েছিলেন, সেখানেই সেরেনাকে বিয়ের প্রস্তাব দিয়েছেন ওহানিয়ান। এই গল্পটিই রেডিটে ভক্তদের জানিয়েছেন এ সময়ের অন্যতম সেরা টেনিস তারকা।

২০০৫ সালে বন্ধু স্টিভ হাফম্যানকে সঙ্গে নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যম রেডিটের প্রতিষ্ঠা করেছিলেন ওহানিয়ান। এখন এটা ফেসবুক-টুইটারের মতোই পরিণত হয়েছে ইন্টারনেট জগতের অন্যতম জনপ্রিয় একটা ওয়েবসাইটে। যেখানে বিভিন্ন বিষয়ে তথ্য ও মতামত আদান-প্রদান করেন রেডিটের ব্যবহারকারীরা।

টেনিস কোর্টে অবশ্য এ বছরটা খুব একটা ভালো কাটেনি সেরেনা উইলিয়ামসের। জিততে পেরেছেন শুধুই উইম্বলডন শিরোপা। হারাতে হয়েছে র‍্যাঙ্কিংয়ের শীর্ষস্থানটাও। এখন সেরেনা আছেন র‍্যাঙ্কিংয়ের দ্বিতীয় স্থানে। প্রথম স্থানের দখল নিয়েছেন জার্মানির অ্যাঞ্জেলিক কেরবের।

Check Also

মুস্তাফিজের নতুন হেয়ারস্টাইল!

গত জুলাইতে সাসেক্সের হয়ে ন্যাটওয়েস্ট টি-টোয়েন্টি ব্লাস্ট ও রয়্যাল লন্ডন কাপে অংশ নিতে গিয়েই চোটে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *